Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালিয়াজুরীতে জুয়া খেলার দায়ে ভ্রাম্যমাণ আদালত ৪ জুয়াড়ির কারাদণ্ড

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ৫:৪৬ পিএম

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের বল্লী গ্রামে প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ৪ জুয়াড়িকে ১ মাস করে সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত জুয়াড়িরা হলেন, বল্লী গ্রামের বন্ধন শেখের পুত্র রেনু শেখ (৪৫), একই গ্রামের ফয়েজ আলীর পুত্র নামাস আলী (৩২), বরকত আলীর পুত্র আবু মোর্শেদ (৩০) ও সৈয়দুর রহমানের পুত্র শহীদ নূর (২৮)।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ হযরত আলী জানান, বল্লী গ্রামের পেনা মিয়ার বাড়ির পেছনের একটি ঘরে নিয়মিত জুয়ার আসর চলছে। এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে সেখানে অভিযান চালায়।  পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থল থেকে রেনু মিয়াসহ চার জুয়াড়িকে আটক করতে পারলেও অন্য জুয়াড়িরা দৌঁড়ে পালিয়ে যায়। পরে আটক চার জুয়াড়ি গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেককেই ১ মাস করে সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। ওসি আরো জানান, রায়ের পরপরই দণ্ডিতদেরকে নেত্রকোনা জেলা কারাগারের প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ