Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে আদর্শ সমাজ বিনির্মাণে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলা ইসলামী আন্দোলনের উদ্যোগে আদর্শ সমাজ বিনির্মাণে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলা ইসলামী আন্দোলনের দলীয় কার্যালয়ে উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ক্বারী মুহাম্মাদ রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুহাম্মাদ ইয়াকুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব আজহার উদ্দিন মোড়ল। সভার সার্বিক পরিচালনা করেন উপজেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আলী আকবার।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ক্বারী মুহাম্মাদ ইব্রাহিম খলিল ও মাদারীপুর জেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুর রশিদ। সভায় বক্তারা মোহাম্মদ সা. এর আদর্শ মতো জীবন গড়ার তাগিদ দেন এবং রমজান মাসে সর্বাধিক আমল করার জন্য আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ