Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় স্মৃতিসৌধে যুবকের লাশ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

সাভারে জাতীয় স্মৃতিসৌধের সীমানা প্রাচীরের ভিতর কচুক্ষেত থেকে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে স্মৃতিসৌধের পিছনের সামীনা প্রাচীরের ভিতরে কচু ক্ষেত থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়।
নিহত নয়ন মিয়া (২৮) যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকার গনি মিয়ার ছেলে। সে আশুলিয়ার কুরগাঁও এলাকার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতো। এবং ভ্যান চলিয়ে জিবীকা নির্বাহ করতো।
আশুলিয়া থানার এস আই মো: ছোটন মিয়া নিহতের পরিবারের বরাত দিয়ে জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হঠাৎ কাজের কথা বলে নয়ন মিয়া ঘর থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিলো না। পরে সকালে লোক মুখে শুনে ঘটনাস্থলে ছুটে এসে স্বজনরা ক্ষতবিক্ষত নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, খুনিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার করে লাশ এখানে ফেলে গেছে। নিহতের মাথায় ধারালো অস্ত্রের জখমের চিহৃ রয়েছে ও তার মাথা কচুক্ষেতের কাঁদা মাটির মধ্যে চাপা দেয়া অবস্থায় ছিলো। ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জাতীয় স্মৃতিসৌধে দায়িত্বরত গণপূর্ত অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান জানান, স্মৃতিসৌধের মুলস্থম্ভ থেকে এক কিলোমিটারেরও বেশী দূরে দক্ষিন-পশ্চিম কর্নারে লাশটি পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় স্মৃতিসৌধ


আরও
আরও পড়ুন