Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

পটিয়ায় মহিলা আ.লীগের ঈদ বস্ত্র বিতরণ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

পটিয়া উপজেলা মহিলা আ.লীগের উদ্যোগে গরীব দু:স্থদের মাঝে দক্ষিণ জেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ’রসহ সভাপতি মোহাম্মদ নাছিরের অর্থায়নে ঈদ বস্ত্র বিতরণ করেছেন। গত শুক্রবার পটিয়া রয়েল কমিউনিটি সেন্টারে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
পটিয়া উপজেলা মহিলা আ’লীগের সভাপতি নুর নাহার করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজেদা বেগমের পরিচালনায় ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ’রসহ সভাপতি মোহাম্মদ নাছির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আবু তৈয়ব, সাবেক প্রচার সম্পাদক মোজাহেরুল ইসলাম চৌধুরী, জেলা আ.লীগ নেতা সেলিম নবী, উপজেলা আ.লীগের সাবেকসহ সভাপতি সিরাজুল ইসলাম মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা আ.লীগ নেতা জয়নাল আবেদীন, আশিষ তালুকদার, শওকত হাসান লিটন, মাঈনুদ্দীন চৌধুরী, মুক্তিমান বডুয়া, মহিউদ্দিন মহি, আলহাজ্ব নাজিম উদ্দিন প্রমুখ। এতে প্রধান অতিথি মোহাম্মদ নাছির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মহিলাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার অবদানে বর্তমানে দেশে মহিলাদের বিভিন্ন কর্মসংস্থানমূলক কার্যক্রম চালু হয়েছে। তাই পটিয়ায় মহিলাদের উন্নয়নে আ’লীগ ও বিজিএমই’র পক্ষ থেকে নারীদের দক্ষ কর্মী হিসেবে গড়ে তুলতে হাতে কলমে প্রশিক্ষণের ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ