Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টেন্ডারবাজী দুর্নীতি সন্ত্রাস বন্ধ হলে গ্যাস বিদ্যুতের দাম বাড়াতে হবে না -খেলাফতে মজলিস

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা রেজাউল করীম জালালী বলেছেন, মাত্র কয়েক মাস পূর্বে অযৌত্তিকভাবে জালানি গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে। আবারো বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধি করলে মানুষের স্বাভাবিক জীবন চলন দুর্বিষহ হয়ে উঠবে। ব্যবসা বাণিজ্যসহ সকল ক্ষেত্রে এর প্রভাব পড়বে। এমনিতে মানুষের আয়ের সাথে ব্যয়ের সমন্বয় নেই। আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম রেকর্ড পরিমাণ কমে যাওয়া সত্তে¡ও আমাদের দেশে গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধির হীন প্রচেষ্টা দেশের মানুষের উপর জুলুমের নামান্তর। তিনি বলেন, সরকার সকল পর্যায়ের দুর্নীতি, সন্ত্রাস ও টেন্ডারবাজী বন্ধ করলে বার বার বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানো প্রয়োজন হবে না। সরকারকে গণবিরোধী এ পরিকল্পনা থেকে সরে আসতে হবে। অন্যথায় দেশের জনগণ এ গণবিরোধী পরিকল্পনার বিরুদ্ধে দুর্বার আন্দোলনে নামতে বাধ্য হবে।
গতকাল বিকেলে দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেন্ডারবাজী দুর্নীতি সন্ত্রাস বন্ধ হলে গ্যাস বিদ্যুতের দাম বাড়াতে হবে না -খেলাফতে মজলিস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ