Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

কয়েক হাজার রোজাদারের অংশগ্রহনে ধামরাইয়ে দোয়া ও ইফতার মাহফিল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ধামরাই পৌরসভার উদ্যোগে আলোচনাসভা দোয়া ও ইফতার মাহফিল কেন্দ্রীয় ঈদগা মাঠে অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকেই পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ইফতার মাফিলের দোয়া সূচনা করা হয়। এ ইফতার ও দোয়া মাহফিলে কয়েক হাজার রোজাদার অংশ গ্রহন করেন।
ধামরাই পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও ঢাকা জেলা আ’লীগের সভাপতি বীর মক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ। এছাড়া আরো বক্তব্য রাখেন, ঢাকা জেলা আ’লীগের সহ সভাপতি এ্যাড.আবুল কাসেম রতন, সহসভাপতি শওকত হোসেন শাহীন, সাবেক যুগ্ন সচিব আফসার উদ্দিন জিন্নাহ, এ্যাডভোকেট মোহাম্মদ আলী, ঢাকা জেলা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, ধামরাই থানার ওসি রিজাউল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, পৌর কাউন্সিলর শহিদুল্লাহ ও সাহেব আলী প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা হাফেজ জাকারিয়া হোসাইন।
এক মনোমুগ্ধকর পরিবেশের মধ্যদিয়ে দোয়াও ইফতার মাহফিল শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর