Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

রমজান মাসের নেক আমল পরকালে শান্তির পথ দেখাবে -সৈয়দ সাইফুদ্দীন আল মাইজভান্ডারী

কুমিল্লা থেকে সাদিক মামুন | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন আলহাজ শাহসুফি মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাছানী আল মাইজভান্ডারী বলেছেন, পবিত্র রমযান আত্মশুদ্ধির মাস। মাগফিরাত রহমত ও নাজাতের এ মাসে বেশি বেশি নেক আমল করে পরকালে শান্তির পথ সৃষ্টি করবে পবিত্র রমযান মাসের আমল আকিদাই আখেরাতের বড় সম্বল।
কুমিল্লা নগরীর ছাতিপট্টি আজম খান জুয়েলারি ভবনে শুক্রবার আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার আয়োজনে মাইজভান্ডার দরবারের খলিফা শাহ মো: আলমগীর খানের পিতা মরহুম আলহাজ আজম খান ও মাতা তাহেরা খাতুন স্মরণে বাৎসরিক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাছানী আল মাইজভান্ডারী এসব কথা বলেন। তিনি আরও বলেন, পবিত্র রমযান মাসে মুমিন হওয়ার সুযোগ কাজে লাগিয়ে নিজেদের আমল আকিদা মজবুত করতে পারলেই পরকালে আল্লাহর দিদার ও রাসুল সা. এর সান্নিধ্য লাভ সম্ভব। কেননা রোজার পুরস্কার স্বয়ং আল্লাহই দেবেন। আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার পতাকা তলে সকল মুমিনদের সমবেত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এসংগঠন সুন্নিয়াতের ঝান্ডা সমুন্নত রাখতে কাজ করে যাচ্ছে। বক্তব্য শেষে মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর