Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধ হয়ে বর্বর আমেরিকা ও ইসরাইলকে প্রতিহত করতে হবে -ছাত্র মজলিস সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ৮:২৬ পিএম

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি এম রহমত আলী বলেছেন, রমজানে আল্লাহ কোরআন নাযিল করেছেন এবং ঐতিহাসিক বদরের বিজয়ী যুদ্ধও এমাসেই সংগঠিত হয়েছে। বিজয়ের এমাসে বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ হয়ে বর্বর আমেরিকা ও ইসরাইলের সকল ইসলাম বিরোধী চক্রান্ত প্রতিহত করতে হবে । তিনি আরো বলেন, যুব ও ছাত্র সমাজ মাদকের ভায়রাসে আক্রান্ত, শিক্ষা প্রতিষ্ঠানে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে পারলে মাদক বন্ধ করা সম্ভব হবে। তিনি বলেন, ছাত্র মজলিস ছাত্রদের মাঝে মাদক ও নেশা বিরোধী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আজ বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মাহনগরীর উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বক্তারা বলেন, ১৪শত বছর আগে ইসলাম মাদককে হারাম করেছে। কিন্তু ইসলামের বিধানকে না মেনে মানবরচিত মতবাদীরা রাষ্ট্রীয়ভাবে মাদকের লাইসেন্স দিয়ে তা বৈধ করেছে। যার পরিনতিতে সমাজ ও পরিবার মাদকের ভায়রাসে ধ্বংসের দ্বারপ্রান্তে। সভায় মাদকের গডফাদারদের শনাক্ত করে আইনানুগভাবে সর্বোচ্চ শাস্তি দিতে সরকারের প্রতি আহবান জানান ।
ঢাকা মহানগর উত্তর সভাপতি সাদিক সালিমের সভাপতিত্বে ও মুহাম্মদ দেলোয়ার হুসাইনীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মুফতি আব্দুর রহীম সাঈদ, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও অফিস সম্পাদক উবায়দুর রহমান, সাধারণ সম্পাদক ইমরান হুসাইন, সবার খবর সম্পাদক মাওলানা আব্দুল গাফ্ফার প্রমুখ।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ