Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্মাণের পথে টুপাক শাকুরের জীবনী নিয়ে চলচ্চিত্র ‘অল আইজ অন মি’

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাম্প্রতিক চলচ্চিত্র ‘স্ট্রেইট আউটা কম্পটন’র পর এখন টুপাক শাকুরের জীবনী নিয়ে চলচ্চিত্র ‘অল আইজ অন মি’ নিয়ে হিপ-হপ কালচার নিয়ে আগ্রহীদের মাঝে ব্যাপক আলোচনা চলছে। টুপাকের একটি বিখ্যাত অ্যালবামের নামের ওপরভিত্তি করে নির্মিতব্য চলচ্চিত্রটি প্রযোজনা করছেন জেমস জি. রবিনসন, ডেভিড রবিনসন এবং এলটি হাটন। পরিচালনা করবেন বিখ্যাত হিপ-হপ ভিডিও পরিচালক বেনি বুম।
নিহত হিপ-হপ কিংবদন্তীর ক্যারিয়ারের সূচনা আর উন্মেষ, আরেক হিপ-হপ তারকা দ্য নটোরিয়াস বিআইজি’র সংশ্লিষ্টতায় ইস্ট কোস্ট বনাম ওয়েস্ট কোস্ট সহিংসতা, ডেথ রো রেকর্ডসে তার সময় এবং ১৯৯৬ সালে তার নিহত হওয়ার আগের ঘটনাবলী চলচ্চিত্রটিতে স্থান পাবে। বর্তমানে চলচ্চিত্রটির কাস্টিং চ‚ড়ান্ত পর্যায়ে রয়েছে। সর্বশেষ এই তালিকায় যুক্ত হয়েছে অভিনেত্রী-মিউজিশিয়ান গ্রেস গিবসনের নাম। তিনি টুপাকের সহযোগী আরঅ্যান্ডবি গায়িকা ফেইথ ইভান্সের ভ‚মিকায় অভিনয় করবেন। ফেইথ ছিলেন বিগি স্মলস ওরফে দ্য নটোরিয়াস বিআইজি’র স্ত্রী। টুপাক এবং বিগির জীবনে তার ছিল ব্যাপক প্রভাব। কথিত আছে টুপাকের সঙ্গে ছবি তোলার পরই দুই তারকার বিবাদ শুরু হয়। যা তাদের দু’জনের নিহত হওয়াতে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্মাণের পথে টুপাক শাকুরের জীবনী নিয়ে চলচ্চিত্র ‘অল আইজ অন মি’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ