Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

‘শিক্ষাগুরু’ সেবা নিয়ে আসছে এনআরবিসি ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

সহজ শর্তে ঋণ সুবিধা ও বিশেষ আমানত নিয়ে শিক্ষকদের জন্য এনআরবি কমার্শিয়াল ব্যাংক নিয়ে এলো এক নতুন ব্যাংকিং সেবা ‘এনআরবিসি শিক্ষাগুরু’। শিক্ষাগুরু গ্রাহকরা তাদের ৩ অথবা ৬ মাসের বেতনের সমপরিমান টাকা সহজ শর্তে এবং সহজ কিস্তিতে এই সেবা পাবেন। এছাড়া, ব্যাংক একাউন্ট মেইনটেনেন্সের ফি, এসএমএস ব্যাকিং সার্ভিস, ইন্টারনেট ব্যাংকিং সার্ভিস, অনলাইন ব্যাংকিং সার্ভিস, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড (বিদ্যমান ক্রেডিট নীতিসহ) এ শিক্ষাগুরু গ্রাহকরা ফ্রি সুবিধা পাবেন। এনআরবিসি শিক্ষাগুরু গ্রাহকদের সেভিংস একাউন্ট, মানি মেকার স্কিম, ডিপোজিট পেনসন স্কিম, ডাবল বেনিফিট ডিপোজিট স্কিম, ফিক্সড ডিপোজিটে প্রাপ্তি, লাখপতি সেভিংস স্কিম, মিলিয়নিয়ার সেভিংস স্কিম, মাসিক বেনিফিট ডিপোজিট স্কিম এবং হেলথ চেক-আপ এ বিশেষ হারে সুবিধা পাবেন।
ব্যাংকটির ব্যবস্থাপনা ও প্রধান নির্বাহী পরিচালক খন্দকার রাশেদ মাকসুদ ইনকিলাবকে বলেন, মানুষ গড়ার কারিগর দেশের শিক্ষকরা নানাভাবে উপেক্ষিত। তাই শিক্ষকদের সুবিধার কথা বিবেচনা করে নতুন এই সেবা চালুর উদ্যেগ নিয়েছে এনআরবিসি ব্যাংক। তিনি বলেন, শিক্ষাগুরু ব্যাকিং সেবা শিক্ষকদের আর্থিক প্রযোজন মেটাতে অনন্য ভূমিকা রাখবে। ভবিষ্যতে অন্যান্য পেশাজীবিদের জন্যও বিশেষ স্কিম চালু করা হবে বলেও জানান খন্দকার রাশেদ মাকসুদ। আজ রোববার এনআরবিসি ব্যাংকের ধানমন্ডি মহিলা ব্রাঞ্চ শাখায় এই নতুন ব্যাংকিং সেবার উদ্বোধন করা হবে। এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী এবং কাকলী স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান সেলিমা খাতুন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ এবং কাকলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দ্বীন মোহাম্মদ খান।



 

Show all comments
  • jainal Abedin ১৪ জুন, ২০১৮, ৯:৩৩ পিএম says : 0
    সত্য নিষ্ঠ লিখার জন্য ভাল লাগে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ