Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানায় ঢুকে এএসআই’কে লাঞ্ছিত: আ’লীগ নেতা আটক

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের গৌরীপুর থানায় ঢুকে কর্তব্যরত এএসআই হাসানুজ্জামান’কে মারপিট করায় ২নং গৌরীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লব’কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে গ্রেফতারকৃত তিন মাদকসেবীকে ছাড়িয়ে নেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ সূত্র জানায়, এএসআই হাসানুজ্জামান শুক্রবার দিবাগত রাতে উপজেলার গজন্দর গ্রামের ফজলুল হকের পুত্র মাদকাসক্ত মনোয়ারুল সিফাত (১৯), আইন উদ্দিনের পুত্র মো. হাবিবুুর রহমান (১৮) ও গাভীশিমুল গ্রামের বকুল মিয়ার পুত্র আবু হানিফ (১৮) গ্রেফতার করে নিয়ে আসে। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে গৌরীপুর থানা ঢুকে আওয়ামীলীগ নেতা রুকনুজ্জামান পল্লব ওই তিন আসামীকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কর্তব্যরত এএসআই হাসানুজ্জামান’কে টানাহেঁচড়া করে কিলঘুষি মারেন পল্লব।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, এ ঘটনায় ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকনুজ্জামান পল্লবকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় হাসানুজ্জামান বাদী হয়ে পৃথক ২টি মামলা দায়ের করেছে।
গৌরীপুর থানার ওসি তদন্ত তারিকুজ্জামান জানান, গ্রেফতারকৃত পল্লবকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ