Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে গুলিবিদ্ধ ৩, আহত ৫ পুলিশ

স্টাফ রিপোটার, গাইবান্ধা থেকে | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধা পৌর এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ এবং ৫ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ব্যবসায়ী হলো জিম, সবুজ ও মশিউরকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে। গত শুক্রবার রাত ১২টায় পূর্বকোমরনই সংলগ্ন পৌর শ্মশানের পেছনে ঘাঘট নদীর বাঁধের উপর এই ঘটনা ঘটে।
সদর থানা পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জিম তার সহযোগীদের নিয়ে মাদক কেনাবেচা করছিল এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে সাথেই জিমসহ অন্যান্য মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
আহত ৩ পুলিশ প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরলেও এএসআই হারুন ও জাহিদুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আহত মাদক ব্যবসায়ীদের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে। মাদক ব্যবসায়ীরা গাইবান্ধার পৌর এলাকার বাসিন্দা। এদের মধ্যে জিম জেলা শহরের একজন শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ