Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আজ উলিপুর যাচ্ছেন এরশাদ

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : নির্বাচনী এলাকা কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে প্রচার-প্রচারণার জন্য আজ রোববার কুড়িগ্রামের উলিপুর উপজেলায় যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ হুসেইন মুহম্মদ এরশাদ। এ উপলক্ষে উপজেলা জাপার নেতাকর্মীগণ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ব্যানার, ফেস্টুন, মাইকিংসহ ব্যাপক গণসংযোগ চলছে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সংসদ সদস্য এ কে এম মাঈদুল ইসলাম মুকুল গত ১০ মে মারা গেলে এ আসনটি শূন্য হয়। ফলে কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে উপজেলা জাতীয় পার্টি রোববার সকাল ১০টায় উলিপুর স্টেডিয়াম মাঠে জনসভার আয়োজন করে।
দলীয় সূত্রে জানা গেছে, জনসভায় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ মশিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সৈয়দ বাবলা ও মোস্তাফিজার রহমান এমপি উপস্থিত থাকবেন। কুড়িগ্রাম-৩ আসনের জাপার মনোনীত প্রার্থী সনিক প্রাইম গ্রæপের চেয়ারম্যান আলহাজ অধ্যাপক ডা: আক্কাছ আলী সরকারকে বিজয়ী করতে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় উপজেলা জাপার সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, জাপার প্রচার সম্পাদক হাতিয়া ইউপি চেয়ারম্যান বি এম আবুল হোসেন, থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকারসহ জাপার কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এরশাদের আগমন উপলক্ষে গ্রামগঞ্জে সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই এখন জাপার প্রার্থী নিয়ে আলোচনা। অনেকে মতে, দীর্ঘদিন পর উলিপুরে জাপার সাংগঠনিক কর্মকাÐ স্থবির হয়ে থাকলেও এখন তা অনেক সরব হয়ে উঠছে। উলিপুরের সাধারণ ভোটারের প্রত্যাশা, জাপা প্রার্থী জয়লাভ করলে এ অঞ্চলের আবারো উন্নয়নের ধারায় ফিরবে। তাই জনসভা সফল করতে জাপার নেতাকর্মীসহ সাধারণ ভোটারেরা উজ্জীবিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন