Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ১০

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত শুক্রবার মধ্যরাত থেকে গতকাল শনিবার চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সিরাজগঞ্জ, নওগাঁ, বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জে এসব দুর্ঘটনা ঘটেছে। চট্টগ্রামের দুর্ঘটনায় আহত হয়েছেন সাত জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ রিপোর্ট :
চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার সড়কের সাতকানিয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ওই উপজেলার কেরানিহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুইজনের একজনের পরিচয় পাওয়া যায়নি। অজ্ঞাত ওই নারীর বয়স আনুমানিক (২৮) বছর। নিহত অপর ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক (৩৫)। আহতরা হলেন- ইসমাইল (৪২), বিল্লাল (৩৩), রাফি মির্জা (৩০), অরুণ দাশ (২৮), আকরাম (২৫), শামসুল আলম (৩৫) ও টিপু (২৮)। তাদেরকে স্থানীয় আশ শেফা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে দ্রæতগামী একটি ট্রাক একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে চালকসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটো চালক মনির হোসেন (৩০) ও যাত্রী মাহবুব আলম (২৯)। গতকাল শনিবার ভোররাত সাড়ে ৩টায় গোদনাইল ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সুজিত বশাক (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সুজিত বশাক শায়েস্তাগঞ্জের গঙ্গানগর গ্রামের মৃত সুবোধ বশাকের ছেলে। শনিবার (৯ জুন) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মিরপুর নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোটরসাইকেলে করে শ্রীমঙ্গল থেকে মিরপুর আসছিলেন সুজিত। রাস্তায় নতুন বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ-ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন সুজিত।
নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে দুই ট্রাকের চাপায় শামসুল আলম (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার (৯ জুন) সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত শামসুল আলম উপজেলার ভীমপুর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে । মহাদেবপুর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা, তদন্ত (ওসি) আব্দুল মালেক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বগুড়া : বগুড়ার গাবতলীতে মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুল জোব্বার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার (৯ জুন) সকালে উপজেলার চকবোচাই এলাকায় বগুড়া-গাবতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- নিহত জোব্বারের স্ত্রী নুরুন্নাহার, ছেলে নাহিদ, যাত্রী রিতা ও সিএনজি চালক। গাবতলী থানার ওসি খায়রুল বাশার ও ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল আজিজ মন্ডল এসব তথ্য জানিয়েছেন। পুলিশ জানায়, গাবতলী ছেড়ে আসা বগুড়াগামী যাত্রীবোঝাই একটি সিএনজি অটোরিকশা শনিবার সকাল ৬টার দিকে চকবোচাই এলাকায় পৌঁছে। এসময় বগুড়া থেকে ছেড়ে আসা গাবতলীগামী মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে ধাক্কা দেয়।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। গতকাল শনিবার (৯ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট পুকুরিয়া এলাকায় ও বিনোদপুর ইউনিয়নের সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে। শিবগঞ্জ থানার ওসি মাহতাব আলী জানান, কানসাট পুকুরিয়া বাজার এলাকায় শিবগঞ্জগামী একটি মোটরসাইকেল ও সোনামসজিদগামী একটি কার্ভাডভ্যান অজ্ঞাত একনারী পথচারীকে ধাক্কা দেয় । এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকার ধোপাকান্দি সেতুর ওপর ঢাকা-বগুড়া মহাসড়কে অপরূপা পরিবহন নামের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়, এতে মোটরসাইকেলের আরোহী মনিজা খাতুন (৫০) ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনায় মনিজার স্বামী মোটরসাইকেলের চালক সরোয়ার হোসেন আহত হন। গত শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত সরোয়ার হোসেনকে হাটিকুমরুলে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়ি সলঙ্গা থানার দাদনপুর গ্রামে। উল্লাপাড়ার হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ