Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আখাউড়ায় মাদক ব্যবসায়ীর বাড়িতে সুরঙ্গ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৮, ৩:৫১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক মাদক ব্যবসায়ির বাড়িতে সুরঙ্গের সন্ধান পেয়েছে পুলিশ। ওই সুরঙ্গ ব্যবহার করেই মাদক ব্যবসা পরিচালনা করা হতো বলে তথ্য দিয়েছে মাদক ব্যবসায়ির স্ত্রী। একই সঙ্গে ওই সুরঙ্গটি ঘর থেকে পালানোর পথ হিসেবেও ব্যবহার করা হতো।
উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের জয়পুর গ্রামের মাদক ব্যবসায়ি বিল্লাল হোসেনের বাড়ির সুরঙ্গের খবরে এলাকায় তোলপাড় চলছে। এলাকার মানুষ জানিয়েছে, মাদক ব্যবসা করে কয়েক বছরেই কোটিপতি হয়ে গেছেন বিল্লাল।
আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার বিকেলে বিল্লাল হোসেনের ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চালানোর সময় একটি ঘরের মেঝেতে ঢাকনা দেখে সন্দেহ হয় পুলিশের। ওই ঢাকনা খুলতেই দেখা যায় সুরঙ্গ পথ। সুরঙ্গের নীচে বৈঠকখানার মতো রয়েছে। যেখানে বৈঠক করার পাশাপাশি রাখা হতো মাদক। এছাড়া ওই সুরঙ্গ দিয়ে ঘর থেকে পালানো যায়।
তিনি আরো জানান, এ সময় বিল্লাল হোসেন পালিয়ে গেলেও তার স্ত্রী শেফালী বেগমকে (৩০) ১৫ বোতল ফেন্সিডিল ও ১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ