Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নিখোঁজ ২ যুবকের সন্ধান ১৫ দিনেও মেলেনি

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরের নিখোঁজ দুই যুবকের ১৫ দিনেও সন্ধান মিলেনি। উপজেলার মথুরাপুরের নায়েব আলীর ছেলে শামীম (২৬) ও তার শ্যালক আব্দুল লতিফের ছেলে সাইদুর রহমান (২২) নিখোঁজ রয়েছে। গত ২৭মে পাওনা টাকা ফেরত ও চাকরির প্রলোভন দিয়ে পরিমল কুমার ভৌমিক নামে এক প্রতারক তাদের ডেকে নেয়। যাওয়ার সময় তারা সঙ্গে করে ১২ লাখ টাকাও নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। এ ঘটনায় গত ২ জুন নিখোঁজদের নিকটাত্মীয় মাইনুল ইসলাম ওরফে বিলাস দৌলতপুর থানায় জিডি করেন।
জিডিতে উল্লেখ করা হয়, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার সাওতাতলী গ্রামের কালিচরণ ভৌমিকের ছেলে পরিমল কুমার ভৌমিক সরকারি চাকরির প্রলোভন দিয়ে শামীম ও সাইদুর রহমানকে বাড়ি থেকে ডেকে নেয়। চাকরির লোভে তারা ১২ লাখ টাকা নিয়ে গত ২৭ মে বাড়ি থেকে পরিমলের কাছে ঢাকার উদ্দেশ্যে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। তাদের কাছে থাকা মোবাইল ফোনও বন্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে, পরিমল ও তার লোকজন অসৎ উদ্দেশ্যে দুই যুবককে আটকিয়ে রেখে তাদের কাছে থাকা ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। এ ছাড়াও জিডিতে আরো উল্লেখ রয়েছে, পরিমল কুমার-এর আগে স্বাস্থ্য সহকারী পদে চাকরি দেয়ার নামে দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি হাইস্কুল পাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে মাইনুল ইসলাম বিলাসের কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিলেও অদ্যাবধি তাকে চাকরি দিতে পারেনি এবং তার টাকাও ফেরত দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ