Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ছাগলনাইয়ায় মাদ্রাসা ভবন নির্মাণ কাজের উদ্বোধন

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : ছাগলনাইয়ার দাইয়াবিবি আজিমিয়া আলিম মাদ্রাসার বহুতল ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। উক্ত মাদ্রাসার প্রধান পৃষ্ঠপোষক, মিউচ্যুয়াল গ্রæপের চেয়ারম্যান, নর্থ সাউথ ইউনিভার্সিটির ও সাউথ ইস্ট ব্যাংকের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ আজিম উদ্দিন আহমেদ।
এ উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে মাদ্রাসার দাতা সদস্য আলহাজ হাবিবুর রহমানের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক আবদুল হাই-এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, আলহাজ আজিম উদ্দিন আহমেদের সহধর্মিণী দুলুমা আজিম আহমেদ, ফেনীর আলকেমী হাসপাতালের চেয়ারম্যান আলহাজ শাহ মাহবুবুল আলম, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রæপের চেয়ারম্যান আলহাজ মিজানুর রহমান মজুমদার, ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম আলী জিন্নাহ, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমদ ভূঞা, পাঠানগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও দাইয়াবিবি আজিমিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ