Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

অনাথ শিশুদের ঈদবস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর শিশু একাডেমিতে দ্বীপরথ নারী ও শিশু উন্নয়ন সংস্থার আয়োজিত অনাথ শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গতকাল উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি ব্যারিস্ট্রার আব্দুস সালাম মামুন। বিশেষ অতিথি ছিলেন মাসিক আত্মকথার সম্পাদক ফেরদৌসী মাহমুদ, বাংলাদেশ নারী লেখক সোসাইটির প্রতিষ্ঠাতা সম্পাদক সাঈদা নাঈম, বঙ্গ জননী সম্পাদক মোঃ আলী নিয়ামত ও বিশিষ্ট ব্যবসায়ী-সমাজ সেবক মো. তোফাজ্জল হোসেন প্রমুখ।
দ্বীপরথের ‘অন্তরে অনাথ’ প্রকল্পের আয়োজনের সভাপতিত্ব করেন কাওসার পারভিন। অনুষ্ঠানে প্রায় ত্রিশজন শিশুদের ঈদবস্ত্র ও ইফতার প্রদান করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনাথ শিশুদের ভাগ্যউন্নয়নে দ্বীপরথ নারী ও শিশু উন্নয়ন সংস্থার মতো এমন অনেক সংগঠন ও সাহায্য সংস্থার এগিয়ে আসা উচিত। পুরো আয়োজনের পরিল্পনা ও সমন্বয়ক আইরিন আক্তার আর সঞ্চালনা ছিলেন ফারজানা তন্বী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনাথ শিশু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ