Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে নিহত ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া বালুঘাটা নামকস্থানে গতকাল রবিবার সকাল সোয়া আট টার দিকে ট্রেনে কাটা পড়ে আব্দুর রহিম (৫৫) নামক এক ব্যক্তি নিহত হয়েছে। জারিয়া রেলস্টেশনের বুকিং সহকারি মোঃ আব্দুল মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলেন, রবিবার সকালে ওই ব্যক্তিটি রেল লাইনের ১৮নং ব্রীজটি পার হয়ে লাইনের উপর দিয়েই হেটে যাচ্ছিল। এ সময় ময়মনসিংহ থেকে জারিয়াগামী ২৭২ নং ডাউন ট্রেনটির চালক বার বার হর্ণ দিয়ে তাকে রেল লাইন থেকে সরে যাওয়ার নির্দেশ দিচ্ছিল। কিন্তু সে লাইন থেকে সরে না যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম বাড়ী নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গুদারিয়া গ্রামে। নিহতের স্বজনরা জানান, আঃ রহিম কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।
ময়মনসিংহ রেলওয়ে থানার অফিসার-ইন-চার্জ মোঃ আব্দুল মান্নান ফরাজী ট্রেনে কাটা পড়ার কথা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ