Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোনো মাইল্ড স্ট্রোক হয়নি -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : খালেদা জিয়ার কোন মাইল্ড স্ট্রোক হয়নি তাঁর রক্তের সুগার ফল করেছিল এবং চিকিৎসকরা মনে করলে কারাগারের বাইরে নিয়ে উন্নত চিকিৎসা দেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া ঈদযাত্রা নির্বিঘœ করতে এলেঙ্গা থেকে চন্দ্রা পর্যন্ত ফোরলেন সড়ক সাময়িকভাবে চালু করার কথাও জানান তিনি। গতকাল রোববার দুপুরে গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা পরিদর্শনে এসে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদের খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক হওয়ার বিএনপি নেতাদের দাবি নাকচ করেন।
এ সময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আরো বলেন, আগামী ঈদকে সামনে রেখে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত চার লেন সড়ক ঈদ পর্যন্ত খুলে দেয়া হবে। পরে এই সড়কটি চারলেনে উন্নীত করার কাজ সম্পন্নের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বলেও জানান তিনি।
পরে মন্ত্রী বলেন, আগামী ঈদযাত্রা ঘরেফেরা সকল যাত্রীদের জন্য স্বস্তিদায়ক হবে, কোন ভোগান্তি পোহাতে হবেনা। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাসেক সংযোগ সড়ক প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার জিকরুল হাসান, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত¡াবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলার পুলিশ সুপার মো হারুন-অর-রশীদ ও গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ