Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভাতিজাকে পিটিয়ে হত্যা করল চাচা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ২:৫৬ পিএম | আপডেট : ৩:১২ পিএম, ১১ জুন, ২০১৮
টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জের ধরে ভাতিজাকে পিটিয়ে হত্যা করেছে চাচা। গতকাল রোববার বিকালে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের রক্তিপাড়ার শিবরামবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে হাশেম আলী (১৮)। হাশেম পাকুটিয়া স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। খুনের অভিযোগে চাচা নজরুল ইসলামকে (৩৫) আটক করেছে মধুপুর থানা পুলিশ।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে চাচা নজরুল ইসলাম, তার ছেলে মোশারফ, মোয়াজ্জেম, মেয়ে বুলবুলি, সালমা মিলে হাশেমকে বেধড়ক মারধর করে। এতে গুরুতর আহত হয় হাশেম।
এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত চাচা নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


 

Show all comments
  • নিরব ১১ জুন, ২০১৮, ৩:৫৩ পিএম says : 0
    পৃথিবী আগের মতোই আছে, শুধু বদলে গেছে পৃথিবীতে বসবাসকৃত মানুষগুলি।ভাবতেও অবাগ লাগে মানুষগুলো কি করে এমন হতে পারে????
    Total Reply(0) Reply
  • mohammed monzurul hoque ১১ জুন, ২০১৮, ৮:২৭ পিএম says : 0
    guilty should be punished.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ