Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রূপগঞ্জে দুই ভুয়া ডিবি পুলিশ আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়দানকারী দুই ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। গত রোববার রাত ১১ টায় পূর্বাচল উপশহরের ৩’শ ফুট সড়কের ভোলানাথপুর এলাকা থেকে ওই দুই ভুয়া ডিবি পুলিশকে আটক করা হয়। আটককৃতরা হলো, উপজেলার মাহনা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আহম্মদ ও আড়াইহাজার উপজেলার কুমারপাড়া এলাকার ফজলুল হকের ছেলে রায়হান।
রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, আটককৃতরা দীর্ঘ দিন ধরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে সাধারন মানুষকে হুমকি ধামকি দিয়ে মোটা অংকের টাকা আদায় করে আসছিলো। রোববার রাত ১১ টার দিকে পূর্বাচল উপ-শহরে ঘুরতে আসা মানুষের কাছ থেকে ডিবি পরিচয়ে হুমকি ধামকি দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। আটককৃদের রূপগঞ্জ থানায় মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।
কৃষি উপকরণ ও চেক প্রদান
রূপগঞ্জে স্থানীয় কৃষকদের মাঝে কৃষি উপকরণ ও চেক প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ৫০ জন কৃষকের মাঝে এ কৃষি উপকরণ ও চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আব্বাস উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।
এসময় আউশ ধানের উপকরণ ২০ জনকে, সবুজ সার ১০ জনকে ও রোপা আমনের উপকরণ ২০ জনকে বিতরণ করা হয়। সেই সাথে চেকও বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর