Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫, ৬ শাওয়াল ১৪৩৯ হিজরী

অভিনয়ে প্রশিক্ষণ নিতে নিউ ইয়র্ক যাচ্ছেন নুশরাত ভারুচা

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

বলিউডে একাধিক চলচ্চিত্রে অভিনয় করে এই কলায় নিজের দক্ষতা প্রমাণ করেছেন নুশরাত ভারুচা। তার এই দক্ষতাকে প্রাতিষ্ঠানিক রূপ দেবার জন্য তিনি অভিনয়ে একটি ডিপ্লোমা নিতে যাচ্ছেন। এই ডিপ্লোমাটি তিনি নেবেন নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে।
গত মে মাস থেকেই তিনি তার একটি পেশাগত প্রতিশ্রুতি রক্ষার জন্য লস অ্যাঞ্জেলেসে ছিলেন। সেখানে থাকা অবস্থায়ই তিনি উল্লিখিত প্রতিষ্ঠানে ডিপ্লোমা ই অ্যাক্টিং কোর্সে অংশ নেবার জন্য আবেদন করেন। এখন তিনি অবশ্য তার দেশ ভারতে ফিরেছেন। এই মাসের শেষে তিনি আবার যুক্তরাষ্ট্র যাবেন কোর্সটিতে অংশ নেবার জন্য।
“আমি অনেক আগে থেকেই নিউ ইয়র্কের প্রতিষ্ঠানটিতে কোর্স করতে চেয়েছি। এই কোর্সটি সম্পর্কে আগে থেকেই অনেক শুনেছি। আমার এক বন্ধু সেখানে দুই বছরের কোর্স করেছে এবং থিয়েটারে খুব ভাল কাজ করছে,” নুশরাত বলেন।
“এটি বিখ্যাত একটি প্রতিষ্ঠান আর একজন অভিনয়শিল্পী হিসেবে এই ক্ষেত্রটি আবিষ্কার করব না কেন। আশা করি এই কোর্স আমার সামর্থ্যকে বাড়িয়ে তুলবে,” তিনি আরও বলেন।
‘সোনু কে টিটু কি সুইটি’ অভিনেত্রীটি বর্তমানে পাকিস্তানি গায়ক আতিফ আসলামের ‘বারিষ’ গানের ভিডিওতে কাজ করছেন।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
fifa-worldcup-2018