Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

ডলি পার্টনের গান নিয়ে নেটফ্লিক্সের সিরিজ

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

কিংবদন্তীতুল্য মার্কিন কান্ট্রি মিউজিক তারকা ডলি পার্টনের গান নিয়ে অনলাইন ভিডিও-অন-ডিমান্ড স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্স একটি অ্যান্থলজি সিরিজ নির্মাণের উদ্যোগ নিয়েছে। আট পর্বের এই সিরিজটি সহ-প্রযোজনা করবেন গায়িকাটি স্বয়ং।
‘আই উইল অলওয়েজ লাভ ইউ’, ‘জোলিন’ এবং ‘হিয়ার ইউ কাম এগেইন’ গানগুলোর জন্য খ্যাত পার্টন স্বাভাবিকভাবেই সিরিজের জন্য গাইবেন এবং গীতিকারের ভূমিকা পালন করবেন।
“একজন গীতিকার হিসেবে, আমার গানের মাধ্যমে আমি সবসময়ই গল্প বলা উপভোগ করেছি,” পার্টন ভ্যারাইটি ডটকমকে এক ভাষ্যে বলেন।
“আমার কিছু প্রিয় গানকে নেটফ্লিক্সের মাধ্যমে প্রাণ দিতে পারছি বলে রোমাঞ্চিত বোধ করছি। আমরা আশা করছি আমাদের এই সিরিজ সব পরিবার এবং সব প্রজন্মের মানুষকে অনুপ্রাণিত করবে এবং বিনোদন দেবে, এছাড়া অবিশ্বাস্য সমর্থনের আমি নেটফ্লিক্স এবং ওয়ার্নার ব্রাদার্সের সজ্জনদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি,” তিনি আরও বলেন।
ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশনের সহযোগিতায় সিরিজটির নির্মাণ তদারক করবে পার্টনের ডিক্সি পিক্সি প্রডাকশন্স এবং স্যাম হ্যাস্কেলের ম্যাগনোলিয়া হিল এন্টারটেইনমেন্ট।
প্রিমিয়ারের তারিখ এখনও ঘোষণা করা হয়নি।
ডলি পার্টন গান গাওয়া আর লেখা ছাড়া চলচ্চিত্রে অভিনয়, প্রযোজনা করেছেন। এছাড়া তিনি জনকল্যাণমূলক কাজ করে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।