Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে প্রান গেল তিন ভাই বোনের

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ৯:৩৪ পিএম


ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে পানিতে ডুবে তিন ভাই বোনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর ১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত মিম (৪), জিমি (৭) ও সাজ্জাদ (৫) চাচাতো ভাইবোন। মিম কাঠালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীতে ও জিমি ও সাজ্জাদ সদরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করতো বলে প্রাথমিকভাবে জানা গেছে।
জানা যায়, ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা বাশার মাতুব্বর এর মেয়ে মিম (৪) ও বাশার মাতুব্বরের ছোট ভাই জামের আলী মাতুব্বরের মেয়ে জিমি (৭) ও ছেলে সাজ্জাদ (৫) বাড়ির পাশে পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে মিম পানিতে তলিয়ে গেলে জিমি ও সাজ্জাদ তাকে তুলতে গেলে তিন জনই পানিতে ডুবে যায়। পরে বাড়ির লোকজন পুকুর থেকে তাদের তিনজনকে উদ্ধার করে সদরপুরর আটরশি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে। নিহত তিন জনই আপন চাচাতো ভাই বোন।
এদিকে সংবাদ পেয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহাবুব উর রহমান দ্রæত ঘটনাস্থলে পৌছে শোকার্ত পরিবারগুলোর পাশে দাড়ান এবং গভীর শোক প্রকাশ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ হতে প্রাথমিকভাবে দাফনের জন্য ৩০ হাজার টাকা প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ