Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

শবে কদরের রাত ইবাদত বন্দেগির উৎকৃষ্ট সুযোগ -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও কুমিল্লা-৩ আসনে সংসদ সদস্য প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, রমাযানের শেষপ্রান্তে আমাদের মাঝে শবেকদর উপস্থিত। এই দিনের ইবাদত বন্দেগী কুরআন-সুন্নাহর মতে হাজার রাতের ইবাদত বন্দেগীর চেয়ে উত্তম। তাই আল্লাহ ও রাসূল সা.এর সন্তুষ্টির জন্য শবে কদর একটি বিশেষ সুযোগ। আজ ২৬ রমাযান দিবাগত রাত পবিত্র শবে কদর। এই রাতে প্রত্যেক মুসলমানদের রাতভর জেগে থেকে নিরবে ইবাদত-বন্দেগীতে মগ্ন থাকতে হবে। তিনি আরো বলেন, বাজেট ঘোষণার দিনে অর্থমন্ত্রী প্রকাশ্যে পানাহার করে রোযাদারদের সাথে উপহাস করেছেন।
গতকাল রাজধানীর ঘাওয়ার বাজারস্থ এফ এম কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের ৪৮ ও ৪৯ নং ওয়ার্ডের ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ৪৯ নং ওয়ার্ড সভাপতি ক্বারী আতাউর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা হাবিবুর রহমান আশরাফীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি ও ঢাকা-১২ আসনের হাতপাখার প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন, উত্তর সহ-প্রচার সম্পাদক মুফতী মাছউদুর রহমান, আলহাজ্ব ফরিদ দেওয়ান, আলহাজ্ব খন্দকার আব্দুল মালেক, মাওলানা হাবিবুর রহমান সিদ্দিকী, মুহা. নুরুল করীম সুজন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ