Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫, ৮ শাওয়াল ১৪৩৯ হিজরী

উইন্ডিজ সফরেও নেই মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে যেদিন বাংলাদেশ রওনা দিল, ঠিক আগের দিন পাওয়া গেল দুঃসংবাদটা। আইপিএল থেকে বয়ে আনা বা পায়ের বুড়ো আঙুলের চোটের কারণে খেলতে পারেননি ঐ সিরিজ। এই চোট বাঁহাতি পেসারকে ছিটকে দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও।
এখনো পুনর্বাসনপ্রক্রিয়া চলছে মুস্তাফিজের। রানিংই শুরু করবেন ১৭ বা ১৮ জুন অর্থাৎ ঈদের পর। রানিংয়ের পর বোঝা যাবে তিনি চোট থেকে কতটা সেরে উঠেছেন। ৪ জুলাই ক্যারিবীয়দের বিপক্ষে শুরু প্রথম টেস্টে তাই মুস্তাফিজকে দলে না রাখারই পরামর্শ বিসিবির ফিজিও কিংবা চিকিৎসকদের।
ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ রওনা দেবে ২৩ জুন। যেহেতু মুস্তাফিজকে নিয়ে অনিশ্চয়তা আছে, গতকাল তাকে ছাড়াই বাংলাদেশ টেস্ট দল ঘোষণা করবার কথা নির্বাচকেরা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বললেন, ‘সে চোট থেকে সেরে ওঠেনি, তাকে দলে রাখব কী করে! তাকে তো আগে ফিট হতে হবে, তার পর না হয় দলে রাখার বিষয়টি আসবে।’

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
fifa-worldcup-2018