Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮, ১১ আষাঢ় ১৪২৫, ১০ শাওয়াল ১৪৩৯ হিজরী

হাঁটুর ব্যথায় অনুশীলন ছাড়লেন পিকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

বিশ্বকাপের আগে যেন ইনজুরির মিছিল শুরু হয়েছে তারকা খেলোয়াড়দের। দিনে দিনে এর সংখ্যা বাড়ছেই। সোমবার নিজেদের অনুশীলনে হাঁটুতে ব্যথা পেয়েছেন স্পেনের অন্যতম সেরা ডিফেন্ডার জেরার্দ পিকে। বড় ধরণের ইনজুরি না হলেও এদিন আর অনুশীলন করতে পারেননি বার্সেলোনা তারকা। এদিন অনুশীলনের সময় দৌড় দিতে গিয়ে হঠাৎই হাঁটুতে ব্যথা অনুভব করেন পিকে। এরপরও কিছুক্ষণ মাঠে ছিলেন। কিন্তু ব্যথা ক্রমেই বাড়তে থাকায় তাকে আগে ভাগেই ছুটি দিয়ে দেন কোচ লাপেতিগি। এতে দলের সব খেলোয়াড়ই ঘাবড়ে গিয়েছিলেন। তবে তার ইনজুরি খুব গুরুতর কিছু নয় বলে আশ্বস্ত করেছেন কোচ।
বর্তমান সময়ের অন্যতম সেরা ডিফেন্ডার পিকে। বার্সেলোনার আস্থার প্রতীক হয়ে আছেন সেই ২০০৮ সাল থেকে। তবে জাতীয় দলে সের্জিও রামোসের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে স্পেনের রক্ষণভাগও আগলে রেখেছেন প্রায় এক দশক হলো। দুইজনের মধ্যে রসায়নটাও দারুণ।
দানি আলভেস, সের্জিও রোমেরোর মতো খেলোয়াড়দের তো বিশ্বকাপই শেষ হয়ে গিয়েছে আগেই। ইনজুরি নিয়ে রাশিয়া পা রাখছেন অনেক খেলোয়াড়ই।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

fifa-worldcup-2018