Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মাদকাসক্ত ছেলের হামলার শিকার মা-বাবা : মালামাল লুট

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

দাবীকৃত ৫০ হাজার টাকা না পেয়ে লক্ষীপুরের রায়পুুরে মা-বাবাসহ পরিবাররের সদস্যদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে স্বর্ণলঙ্কারসহ ৭ লাখ টাকার মালামাল লুটে নেন মাদকসক্ত ছেলে মঞ্জুরুল আলম। এসময় সন্ত্রাসী হামলার শিকার মা হোসনে আরা বেগম (৫৫), পিতা হানিফ (৬৫), বোন শাহনাজ আক্তার সাথী (১১),ভাই ফিরোজ আলম (২৭)সহ চারজন গুরুত্বর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। শনিবার দুপুরে রায়পুর উপজেলার কলাকোপা এলাকার সিনন বেপারী বাড়ীতে এঘটনা ঘটে। গত রোববার রাতে মাদকসক্ত মঞ্জুরুল আলমকে আটক করে পুলিশ। আজ সোমবার দুপুরে মা হোসনে আরা বেগম বাদী হয়ে মাদকসক্ত ছেলে মঞ্জুরুল আলমসহ আরো ৬/৭ জনকে অভিযুক্ত করে রায়পুর থানায় মামলা করেন।
পুলিশ ও মামলার বাদী হোসনে আরা বেগম জানান, তার মাদকসক্ত ছেলে মঞ্জুরুল আলম কিছুদিন ধরে ৫০ হাজার টাকার জন্য তার কাছে বাহনা ধরে আসছে। টাকা দিবে না জানালে মঞ্জুরুল আলম সন্ত্রাসী এনে বাড়ীতে হামলা ও ভাংচুর চালায়। এসময় তাদের বসত ঘর ভাংচুর করে ঘরে থাকা স্বর্ণ ও নগদ টাকাসহ ৭ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। বাধা দিতে গিয়ে মা-বাবা,ভাই-বোন ৪ জন গুরুত্বর আহত হন। এঘটনার পর পুলিশকে জানালে পুলিশ মাদকসক্ত মঞ্জুরুল আলমকে আটক করেন।
রায়পুর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় মাদকসক্ত ছেলে মঞ্জুরুল আলমকে আটক করা হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রেফতার অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ