Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলাচিপায় টর্নেডোতে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত, আহত ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১১:৩৯ এএম

গতকাল সোমবার রাত আনুমানিক ১০টার দিকে জেলার গলাচিপা উপজেলার তিনটি ইউনিয়নে টর্নেডোতে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এ সময় টর্নেডোতে আঘাতে রাকিব মাতববর (৭) নামে একজন গুরুতর আহত হয়েছে। রাকিবকে গুরুতর অবস্থায় গলাচিপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গলাচিপা উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ জানান, টর্নেডোতে আঘাতে গলাচিপার বোয়ালিয়া ইউনিয়নের ২৫ টি ঘর সম্পূর্ণ বিধ্বস্ত হয়েছে,এ ছাড়াও পানপট্রি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সেনের হাওলা ,৬নং ওয়ার্ডের তুলাতলী ,৫নং ওয়ার্ডের মোল্লার বাজার এবং রতনদী তালতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে।এ সময় তুলাতলি এলাকার রাকিব মাতবর নামে ৭ বছরের একটি শিশুকে টর্নেডোর আঘাতে উড়িয়ে ৫০-৬০ ফুট দূরে নিয়ে ফেলে দেয়। এতে রাকিব মাতবর গুরুতর আঘাত প্রাপ্ত হয় । পরে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে সরকারীভাবে অর্ধশতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হওয়ার কথা বলা হলেও স্থানীয় সূত্রে এ সংখ্যা শতাধিক বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টর্নেডো

২৩ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ