Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

‘নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ হয়েছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ৭:১৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির সভায় মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ হয়েছে। নির্বাচন একটি দলের এজেন্ডা বাস্তবায়ন করছেন। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে কয়েকটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, খুলনা সিটি নির্বাচনে ব্যাপক কারচুপির প্রমাণ পেয়েছেন বলে মিডিয়া জানিয়েছেন কমিশন নেজই। তারা দেশবাসীকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নির্বাচন পরিচালনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, মাওলানা গাজী আতাউর রহমান, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, প্রকৌশলী আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেন, দেশের মানুষ শান্তি চায়, পরিবর্তন চায়। বর্তমানে খুন, গুম, সন্ত্রাস ও ধর্ষণ-এর কবল থেকে বাঁচতে চায়। মানুষ নৈতিকতা হারিয়ে পশুত্ব বরণ করছে। এই নব্য জাহিলিয়াত থেকে জাতিকে বাচাতে আগামী নির্বাচনে ব্যালট বিপ্লব ঘটাতে হবে এবং হাতপাখাকে বিজয়ী করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ