Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫, ০৮ সফর ১৪৪০ হিজরী

ময়মনসিংহে যুবদলের সাধারণ সম্পাদক টুকু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু’র মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল ও যুবদল। গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর নতুন বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।
ছাত্রদলের আয়োজনে এমিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রদল নেতা এজিএস রানা, জিএস মাহাবুব ও মহানগর ছাত্রদল নেতা তানভীর আহমেদ রবিন। মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা রাজন, নজরুল, কামরুল, রাশেদ, আরিফ, গোবিন্দ, শান্ত, নয়ন, সাদ্দাম, আরিফ, সাদ্দাম মিয়া প্রমূখ। অপরদিকে একই এলাকায় পৃথক ভাবে বিক্ষোভ মিছিল করেছে দক্ষিণ যুবদল। এ মিছিলে জেলা যুবদলের সহ-সাধারন সম্পাদক জসলুল হায়দারের নেতৃত্বে উপস্থিত ছিলেন যুবদল নেতা জামান আবেদীন, মিনহাজুল আবেদীন রাজু, মোজাম্মেল হক, রুহুল আমীন সুমন, রাজিব, রায়হান প্রমূখ। একই ইস্যুতে নগরীর নতুন বাজার বাউন্ডারী রোড এলাকায় দক্ষিণ জেলা যুবদলের সভাপতি শামীম আজাদের নেতৃত্ব অপর একটি মিছিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন যুবদল নেতা মোজাম্মেল হক টুটু, রিয়াজুল কবির মোঃ মামুন, এড. দিদারুল ইসলাম খান রাজু, ফরহাদ আলী, শহিদুল ইসলাম শহিদ, আলমগীর হোসেন, ফজলুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ