Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫, ০৩ যিলহজ ১৪৩৯ হিজরী‌

দলের অনুশীলনে যোগ দিলেন সালাহ

স্পোটর্স ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:২৫ পিএম | আপডেট : ৬:১৬ পিএম, ১৮ জুন, ২০১৮

ইনজুরি কাটিয়ে দলের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন মিসরীয় সুপারস্টার মোহাম্মদ সালাহ। ইএসপিএন এর খবরে জানা যায়, মঙ্গলবার দলের অনুশীলনে যোগ দেন তিনি। এসময় ইনজুরি কাটিয়ে প্রথমবারের মতো ড্রিবলিং অনুশীলন করেন সালাহ।

গেল মাসে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইনজুরিতে পড়েন সালাহ। ম্যাচের ২৫ মিনিটে রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোসের ট্যাকেলে কাঁধে মারাত্মক চোট পান ২৫ বছর বয়সী লিভারপুলের এ তারকা। সেই থেকে মাঠের বাইরে আছেন তিনি। এই ইনজুরিতে একসময় বিশ্বকাপটাই অনিশ্চিত হয়ে পড়েছিল তার। তবে দ্রুতই সেরে উঠছেন তিনি।

১৯৯০ সালের পর এই প্রথম বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলছে আফ্রিকান দেশ মিসর। শিরোপা প্রত্যাশী না হলেও সালাহর নৈপুণ্যে টুর্নামেন্টে ভালো কিছু করার স্বপ্ন দেখছে দেশটি। শুক্রবার একাতেরিনবার্গে ‘এ’ গ্রুপের খেলায় উরুগুয়ের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে মিসর। তবে এই ম্যাচটিতে সালাহর খেলা নিয়ে এখনও সংশয়ে আছে দলটি।

মিসরের ফুটবল অ্যাসোসিয়েশনের ম্যানেজিং ডিরেক্টর এহাব লেহিতা জানিয়েছেন, বুধবার উরুগুয়ের বিপক্ষের ম্যাচের জন্য প্রথম একাদশ ঘোষণা করা হবে। তার আগে সালাহর খেলা নিয়ে তিনি বলেছিলেন, ‘সে (সালাহ) ধীরে ধীরে সেরে উঠছে। তারপরও আমি আজ তার প্রথম ম্যাচে মাঠে নামার বিষয়টি নিশ্চিত করতে পারছি না। আমি যা বলতে পারি, তার প্রথম ম্যাচটি খেলার বিষয়ে আমরা আশাবাদী।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ