Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫, ৮ শাওয়াল ১৪৩৯ হিজরী

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে -নোমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ২:১৯ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া পাতানো নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সমর্থক দলের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচন কমিশন নতুন করে সাজানো হোক। তারা সরকারের ইচ্ছায় ৫ই জানুয়ারির মতো আরেকটি পাতানো নির্বাচন করতে চাচ্ছে। তবে খালেদা জিয়া ছাড়া যে নির্বাচন করার চেষ্টা করছে তা ব্যর্থ হবে। তিনি বলেন, বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট।
তার মাধ্যমে জনগণ জবাব দেবে। ইদানিং ভারত সম্পর্কে আমাদের নিয়ে কথা উঠছে। আমি বলব- ভারত প্রতিবেশি হওয়ায় তাদের সঙ্গে আমাদের অনেক সমস্যা আছে। এগুলো বললেই আমরা ভারত বিরোধী নই। আমাদের স্বার্থ আমরা দেখব। তাদের স্বার্থ তারা দেখবে।
সংগঠনের যুগ্ম আআহ্বায়ক সরকার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. আশরাফ উদ্দিন বকুল, যুবদলের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুর রহমান প্রমুখ।

 

Show all comments
  • ১৩ জুন, ২০১৮, ১০:১২ এএম says : 0
    Apnader bell shash hoya gacay naki ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
fifa-worldcup-2018
এ বিভাগের অন্যান্য সংবাদ