Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫, ০৩ যিলহজ ১৪৩৯ হিজরী‌

সাটু‌রিয়ায় শতা‌ধিক মোটরসাইকেল নি‌য়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ৪:৩৫ পিএম

আর মাত্র ক‌য়েক ঘণ্টা প‌রেই শুরু হ‌বে বি‌শ্বের সব‌চে‌য়ে বড় ফুটব‌লের আসর বিশ্বকাপ। ‌বি‌শ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশও মেতেছে ফুটবল জ্বরে। বাংলা‌দেশেও বিশ্বকা‌পের উন্মাদনা শেষ নেই। ফুটবল প্রেমীরা তাদের নিজ নিজ প্রিয়দলের সমর্থ‌নে ইতিম‌ধ্যে পাল্লা দি‌য়ে পতাকা টা‌নি‌য়ে জানান দি‌চ্ছে সমর্থ‌নের কথা। তা ছাড়াও নানা কর্মসূচি পালন ক‌রে প্রিয় দল‌কে সমর্থন জানা‌চ্ছে।
মা‌নিকগঞ্জ জেলার সাটু‌রিয়া উপ‌জেলায় বিশ্বকাপ ফুটব‌লে ‌প্রিয় দলের সমর্থ‌নে শতা‌ধিক মোটরসাইকেল নি‌য়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আর্জেন্টিনা সমর্থকেরা।
বুধবার (১৩ জ‌ুন) দুপু‌রে জেলার সাটু‌রিয়া উপ‌জেলার কান্দাপাড়া থে‌কে শতা‌ধিক মোটরসাইকেল নি‌য়ে আর্জেন্টিনা সমর্থকদের বর্ণাঢ্য শোভাযাত্রাটি মা‌নিকগ‌ঞ্জের বি‌ভিন্ন এলাকা প্রদক্ষিণ ক‌রে। শোভাযাত্রায় অংশ নেওয়া সকল মোটরসাইকেল চালক ও আরোহী আর্জেন্টিনা দ‌লের জার্সি প‌রি‌হিত ছিল। র‌্যালির মোটর সাইকেল থাকা আর্জেন্টিনার সমর্থকরা উল্লাস প্রকাশ করে।
সাটু‌রিয়া উপ‌জেলার কান্দাপাড়া গ্রা‌মের আর্জেন্টিনা সমর্থক মো: সাইদুর রহমান, নাহিদ ও হোসেন ফুটব‌লে ‌প্রিয় দলের সমর্থ‌নে এ বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন ক‌রে।
মোটরসাইকেল নি‌য়ে বর্ণাঢ্য শোভাযাত্রার আ‌য়োজক আর্জেন্টিনা সমর্থক মো: সাইদুর রহমান জানায়, প্রতিবার বিশ্বকাপ খেলার সময় আমরা আর্জেন্টিনার সমর্থনে পতাকা টানা‌নোসহ বি‌ভিন্ন কর্মসূচি পালন ক‌রি। এবারও আমরা আর্জেন্টিনার সমর্থ‌নে শতা‌ধিক মোটরসাইকেল নি‌য়ে শোভাযাত্রা ক‌রে‌ছি।
উল্লেখ্য, ১৪ জুন থেকে রাশিয়া ফুটবলের সবচেয়ে বড় আসর অনুষ্ঠিত হবে। এবারের বিশ্বকাপে আর্জেন্টিনাসহ ৩২টি দল অংশ নিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।