Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫, ০৮ সফর ১৪৪০ হিজরী

খালেদা জিয়ার সিদ্ধান্তের অপেক্ষায় কারা কর্তৃপক্ষ -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ৪:৪৮ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কারা কর্তৃপক্ষ তাঁর সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, কারা কর্তৃপক্ষ বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু হাসপাতাল ও সিএমএইচ এর কথা বলেছেন। বুধবার দুপুর পর্যন্ত তিনি কোন সিদ্ধান্ত দেননি। আমরা আশা করছি, তিনি সিদ্ধান্ত দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার দুপুরে তেজগাঁও বিজ্ঞান কলেজে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র আয়োজিত দরিদ্র-মেধাবী শিশুদের ঈদের নতুন বস্ত্র বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সর্বশেষ কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানতে চাইলে তিনি আরো বলেন— খালেদা জিয়াকে যারা চিকিৎসা সেবা দিয়ে থাকেন, যাদের চিকিৎসা তিনি নেন, সেই বিশেষজ্ঞ চারজনকে নিয়ে আমাদের সিভিল সার্জন, কারাগারের ডাক্তার সবাই একসঙ্গে তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তাদের সেই প্রেসক্রিপশন অনুযায়ী পুনরায় খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষার জন্য আমরা তাদেরকে জানিয়ে দিয়েছি।

তিনি আরো বলেন— আইজি প্রিজনের সাথে কিছুক্ষণ আগেও কথা হয়েছে। তিনি জানিয়েছেন যে, কোথায় চিকিৎসা নিবেন খালেদা জিয়া এখনও কোনও সম্মতি দেননি। তবে আমরা আশা করছি, যেকোনও সময়েই তিনি সম্মতি প্রকাশ করবেন। তখনই সেই সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এ সময় ঈদে আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে কোনও হুমকি আছে কিনা জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন— আমরা কোনোক্রমেই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে দেবো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ