Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

কাল সালমান খানের ‘রেইস থ্রি’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

এই বছর ঈদুল ফিতরে বলিউডের নির্ধারিত ‘রেইস থ্রি’ মুক্তি পাচ্ছে আগামীকাল। চলচ্চিত্রটি নিয়ে এরই মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। বোঝা যায় এটিও একটি বøকবাস্টার হবে। এরই মধ্যে ফিল্মটি সালমান খানের জন্য যেমন একটি নতুন মাইলস্টোন স্থাপন করেছেন তেমনি একটি রেকর্ডও সৃষ্টি করে ফেলেছে। অভিনেতাটি এবার প্রযোজনার পাশাপাশি পরিবেশনায়ও যাত্রা শুরু করলেন। এতে সালমান আয়ের ক্ষেত্রে বিশেষভাবে লাভবান হবেন। সবচেয়ে বড় কথা সামগ্রিকভাবেও ফিল্মটি আর্থিকভাবে অনেকটাই এগিয়ে আছে। ১৫০ কোটি রুপি বাজে নির্মিত ‘রেইস থ্রি’র লগ্নির প্রায় পুরোটাই উঠে এসেছে এর স্যাটেলাইট প্রদর্শন সত্ত¡ থেকে। এই বিনিময় মূল্য ১৩০ কোটি রুপিও একটি নতুন রেকর্ড। এর আগে এই রেকর্ড ছিল আমির খানের ‘দাঙ্গাল’ চলচ্চিত্রটির; এটির স্যাটেলাইট সত্ত¡ বিক্রি হয়েছিল ১১০ কোটি রুপিতে।
টিপস মিউজিক ফিল্মস এবং সালমান খান ফিল্মসের ব্যানারে অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘রেইস থ্রি’ মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন রমেশ এস. তৌরানি, কুমার এস. তৌরানি এবং সালমান খান। রেমো ডি’ সুজার পরিচালনায় অভিনয় করেছেন সালমান খান, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা, ভিকি কৌশল, সোনাক্ষি সিনহা এবং অমিত সাধ। মিত ব্রাদার্স, বিশাল মিশ্র, ভিকি হার্দিক এবং তুষার জোশি সঙ্গীত পরিচালনা করেছেন। সাইফ আলি খানের অভিনয়ে ‘রেইস’ সিরিজের প্রথম দুটি পর্ব যথাক্রমে মুক্তি পেয়েছে ২০০৮ এবং ২০১৩তে।
ছবিঃ রেস ৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন