Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক হলেন মাছুদ

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক পদে নিয়োগ পেয়েছেন পার্টির লক্ষীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মাছুউদুর রহমান মাছুদ। সম্প্রতি পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ তাঁকে এ পদে নিয়োগ প্রদান করেন। মাছুদুর রহমান দীর্ঘদিন থেকে জাতীয় পার্টির লক্ষীপুর জেলা শাখার বিভিন্ন পদে এবং সর্বশেষ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি এফবিসিসিআই’র জেনারেল বডির সদস্য (৮ম বার ১৬ বৎসর) এবং ট্রান্সজিট, ট্রান্সশীপমেন্টে ও ল্যান্ডপোর্ট ষ্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান। ২০০৯-২০১০ অর্থ বৎসরে লক্ষীপুর জেলার সর্বোচ্চ করদাতা ও বর্তমানে তিনি দীর্ঘমেয়াদি করদাতা হিসেবে স্বীকৃত। লক্ষীপুর জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট। মাছুুউদুর রহমান জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং ক্রীড়াঙ্গনে বিভিন্ন পদে জড়িত। তাঁর স্ত্রী ফেরদৌসী বেগম জেলা জাতীয় পার্টির নেত্রী এবং প্রাক্তন কমিশনার ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির হয়ে লক্ষীপুর-২ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী মাছুদ জানান, পার্টির চেয়ারম্যান তাকে মনোনয়ন দিলে তিনি নির্বাচন করতে প্রস্তুত। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

১৭ ডিসেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ