Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

লাহোরে এসওএস শিশুপল্লীর এতিমদের জন্য ইফতার

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : এসওএস শিশুপল্লীর শিশুদের সঙ্গে এক বিশেষ ইফতার গত মঙ্গলবার সন্ধ্যায় লাহোরের ফোর্টিস স্কয়ার মলে অনুষ্ঠিত হয়। এর আগে তাদের নিয়ে বেশ কর্মসূচি পালন করা হয়। যেমন তাদের ঘোরানো হয় বিভিন্ন দর্শনীয় স্থান, গেম খেলানো হয় এবং স্পেস সিটিতে নিয়ে যাওয়া হয় যেখানে তারা উপভোগ করে থ্রিডি রাইড ও ভিডিও গেম। এতে অংশ নেয় সমাজকর্মী, গণমাধ্যম ব্যক্তিত্ব এবং শ্রেণি পেশার স্বনামধন্য ব্যক্তিগণ।
পবিত্র রমজান মাসে মূল স্রোত থেকে বিচ্ছিন্ন শিশুদের মাঝে আনন্দ ছড়িয়ে দেবার প্রয়াসে ফোর্টিস স্কয়ার এ ইফতারের আয়োজন করে। এ কারণে এ আয়োজনের নাম দেয়া হয় ‘শেয়ার অ্যা স্মাইল’।
পাকিস্তান এসওএস শিশুপল্লীর প্রেসিডেন্ট সুরিয়া আনোয়ার বলেন, আমাদের সমাজের ইয়াতিম শিশুরা আমাদের সমাজেরই এবং তাদের দায়িত্বও আমাদেরই। আমাদের লক্ষ্য তাদের জীবনকে একটি সঠিক লক্ষ্যের দিকে এগিয়ে দেয়া। যাতে ভালবাসা ও মূল্যবোধ নিয়ে তারা উৎপাদনশীল নাগরিক হিসেবে গড়ে ওঠার সুযোগ পায়।
ফোর্টিস স্কয়ার মল মার্কেটিং প্রধান হাসিব খান বলেন, ‘কর্পোরেট সামাজিক দায়িত্ব (সিএসআর) সবসময় আমাদের প্রতিষ্ঠানের অবিচ্ছেদ্য অংশ এবং শিশুরা সমগ্র দিন আমাদের শপিং মল, গেমস জোন পরিদর্শন ও আনন্দঘন দিন কাটানো আমাদের জন্যও একটি বড় আনন্দের। আমাদের সমগ্র টিম এই হাসিমাখা মুখগুলো এবং তাদের সারাদিনের আনন্দের সঙ্গী হতে পেরে গর্বিত। পবিত্র রমজানের একটি দিনের এই কর্মসূচি সারা বছর তাদের প্রতি আমাদের যতœ আত্তির কথা মনে করিয়ে দেয়। আমরা অনুপ্রেরণা পাই সারা বছর তাদের জন্য কিছু করার। সূত্র : দি নেশন।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর