Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

পাবনার বেড়ায় খাদ্যে বিষক্রিয়ায় ৪ জন পুলিশসহ শতাধিক অসুস্থ

৩০ জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি

স্টাফ রিপোর্টার, পাবনা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৮, ৫:১৯ পিএম

পাবনার বেড়া উপজেলায় খাদ্য বিষক্রিয়ায় ৪ পুলিশ সহ শতাধিক নারী ও পুরুষ অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় ৪৫ জন নারী ও পুরুষকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে শয্যা স্বল্পতার কারণে ১৫জন রোগীকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।
পাবনা বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার(আর এম ও) এবং ডাঃ এস এম মিলন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।
বেড়া থানা পুলিশ ও খাদ্য বিষক্রিয়ায় আক্রান্ত রোগীরা বলছেন, তাঁরা গতকাল ২৭ রমজান বেড়া পৌর মেয়রের ইফতার মাহফিল উপলক্ষে বিতরণকৃত খাদ্য বিরানী খাওয়ার পর প্রথমে বমি করতে করতে থাকেন। এর কিছুক্ষণ ডায়রিয়া শুরু হয়। খাদ্যে বিষক্রিয়ায় এবং অধিক গরমের কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছে বলে চিকিৎসকরা জানান। বেড়া পৌর মেয়র আলহাজ্ব আব্দুল বাতেন বলেন, যারা বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছেন তারা কেউ তার কার্ডধারী দাওয়াতি মেহমান ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ