Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সৌদি প্রবাসীর লাশ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

সিলেটের ওসমানীনগরে এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি উপজেলার তাজপুর ইউনিয়নের গুপ্তপাড়া গ্রামের মৃত শেখ কদরিছ মিয়ার ছেলে সৌদী প্রবাসী শেখ মাসুক মিয়া (৪০)। লাশটি বুধবার দিবাগত মধ্য রাতে গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা-গুপ্তপাড়া এর মাঝামাঝি রাস্তায় পাওয়া যায়। প্রথমে লাশটি সনাক্ত করা সম্ভব হয়নি।
ঘটনাটি চারদিকে জানাজানি হলে নিহত মাসুকের ভাই শেক পংকি মিয়া ও শেখ আলফু মিয়া ঘটনা স্থলে গিয়ে মাসুকের লাশ সনাক্ত করেন। লাশের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে ঐ ব্যক্তিকে বুধবার রাতের কোন এক সময় কুপিয়ে হত্যা করা হয়েছে। এক বা একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র দিয়ে হত্যা কাজে জড়িত থাকতে পারে।নিহত মাসুক গত প্রায় বছর খানের পূর্বে সৌদী আরব থেকে দেশে ফিরে আসেন। বিগত কয়েক দিন পূর্বে তিনি বিয়ে করেছেন বলে জানা গেছে।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা উদ্ধার হওয়া লাশটি সৌদী প্রবাসী মাসুক মিয়ার বলে নিশ্চিত করেছেন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে মাসুক মিয়াকে হত্যা করা হয়েছে। কি কারণে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তদন্তের মাধ্যমে উদঘাটন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৌদি প্রবাসীর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ