Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরেক পাকিস্তানি অভিনেত্রী সাবা কমরের বলিউড অভিষেক

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

পাকিস্তানি অভিনেত্রী সাবা কমর তার বলিউড যাত্রা শুরু করতে যাচ্ছেন ইরফান খানের বিপরীতে। এই অভিনেত্রীটি এর আগে এমরান হাশমী আর রণদীপ হুদার বিপরীতে অফার ফিরিয়ে দিয়ে জানিয়েছিলেন শাহরুখ খান বা রণবীর কাপুরের বিপরীতে হলেই তিনি বলিউডে কাজ করবেন। বেশ আগেই তিনি ইরফান খানকে একজন ভালো অভিনেতা বলে উল্লেখ করেছিলেন।
সাবা সাধারণত টিভিতে অভিনয় করে থাকে তবে পাকিস্তানে তার দুটি ফিল্ম মুক্তি পেয়েছে এবং বেশ কয়েকটি নির্মাণ প্রক্রিয়ায় আছে। ‘মান্টো’ চলচ্চিত্রে তিনি গায়িকা নুর জাহানের ভ‚মিকায় অভিনয় করে প্রশংসা পেয়েছেন। চলচ্চিত্রটি সাদত হাসান মান্টোর সঙ্গে গায়িকা নুর জাহানের সম্পর্ক নিয়ে নির্মিত।
সাবার বলিউডের চলচ্চিত্রটি প্রযোজনা করবেন ভ‚ষণ কুমার এবং দীনেশ বিজন। চলচ্চিত্রটি পরিচালনা করবেন ‘পেয়ার কে সাইড ইফেক্টস’ এবং ‘শাদী কে সাইড ইফেক্টস’ চলচ্চিত্র দুটির জন্য খ্যাত সাকেত চৌধরি। নির্মিতব্য চলচ্চিত্রটি জীবনের কিছু বৈষম্য নিয়ে কমেডি ধারার।
নির্মাতাদের বিশ্বাস প্রাণোচ্ছল অভিনেত্রীটি তাদের চলচ্চিত্রের ভ‚মিকাটির জন্য একবারে সঠিক বাছাই। ক্যামেরায় তার উপস্থাপনা এবং আত্মবিশ্বাস দেখে মুগ্ধ হয়ে বিজন তাকে চ‚ড়ান্ত করেন। অনির্ধারিত নামের চলচ্চিত্রটির শুটিং আগস্টে শুরু হবে।

 



 

Show all comments
  • Dadhack ২৯ মে, ২০২১, ৯:৪১ পিএম says : 0
    সিনেমা নাটক গান-বাজনা এগুলির বেহায়াপনা অশ্লীলতা যিনা-ব্যভিচার ছড়ায় এর কারণে মানুষ অবৈধ সম্পর্ক করে যেনা ব্যভিচার করে, পরকীয়া করে, আর এর প্রভাব পড়ে পারিবারিক জীবনে, সামাজিক জীবনে ও রাষ্ট্রীয় জীবনে, সমাজ পরিবার ও রাষ্ট্র সবকিছু ধ্বংস হয়ে যায়, সেখানে কোন সুখ শান্তি থাকে না আল্লাহ মোমেন পুরুষ ও নারীর দৃষ্টি নত ও লজ্জাস্থান হেফাজত করতে বলেছেন, তাহলে কেমন করে একটা নারী পর পুরুষের দিকে তাকিয়ে সিনেমা-নাটক দেখতে পারে ,পুরুষ ও কেমন করে একটা নারীর দিকে তাকিয়ে থাকে. গান-বাজনা ও হারাম করেছেন তাহলে কেমন করে পুরুষ ও মহিলারা গান-বাজনা শুনে. নাচানাচি আল্লাহ হারাম করেছে, তাহলে কেমন করে পুরুষ ও নারী এইসব জঘন্য অঙ্গ ভঙ্গিমায় অশ্লীল নাচ দেখে. যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার করে সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" সূরা:24:Ayat21: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরেক পাকিস্তানি অভিনেত্রী সাবা কমরের বলিউড অভিষেক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ