Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের সরাসরি সাহায্য করছে ইসরাইল : আসাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল আসাদ বলেছেন, গৃহযুদ্ধ শুরু হওয়ার পর থেকে অব্যাহতভাবে সিরীয় বাহিনীর ওপর গোলা নিক্ষেপ করে যাচ্ছে ইসরাইল। দক্ষিণাঞ্চলীয় সীমান্তে এটা পরিষ্কার ভাবে প্রতিভাত হয়েছে। এমনকি দেশটি সরাসরি সন্ত্রাসীদের সাহায্য করছে। তিনি বলেন, ইসরাইলের গোলন্দাজ ও বিমানবাহিনীই হচ্ছে সন্ত্রাসীদের গোলন্দাজ ও বিমানবাহিনী। বুধবার ইরানের আল আলম টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। আসাদ বলেন, ইসরাইলি আগ্রাসন প্রতিরোধে সিরিয়া অব্যাহতভাবে তার বিমান প্রতিরক্ষাব্যবস্থা শক্তিশালী করে যাবে। দেশের সার্বভৌমত্ব রক্ষার স্বার্থে বিদ্রোহীদের বিরুদ্ধে লড়াই চলবে। সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ শেষ হয়নি। কাজেই সিরিয়া থেকে হিজবুল্লাহ বাহিনীকে প্রত্যাহার নিয়ে এখন আলোচনা করলে সেটি খুব বেশি তাড়াহুড়া হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাশার আল আসাদ। সিরিয়ায় গৃহযুদ্ধ শুরুর পর থেকে বিদ্রোহীদের বিরুদ্ধে সরকারি বাহিনীকে সহায়তা দিয়ে আসছে হিজবুল্লাহ গোষ্ঠী। বাশার আল আসাদ বলেন, দীর্ঘস্থায়ী যুদ্ধ এখনও চলছে। হিজবুল্লাহ এই যুদ্ধের মৌলিক উপাদান। কাজেই অব্যাহত এ যুদ্ধে তাদের সামরিক শক্তি অপরিহার্য। আরটি, আল আলম টিভি।



 

Show all comments
  • হাননান ২ সেপ্টেম্বর, ২০১৮, ৪:২৫ এএম says : 0
    সারা বিশ্বে সনএাসৗ গোষ্ঠী গুলোকে লালন পালন সহ পৃষ্ঠ পোষকতা করে আমেরিকা ইসরায়েল এবং সৌদি আরব এবং এদের পিছনে মাসে কোটি কোটি ডলার খরচ করে এই তিনটি দেশ.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসীদের

২৯ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ