Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বিশ্বকাপে প্রিয় দল গোল করলেই ১ জিবি ডাটা

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

আসছে বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে প্রিয় দলের প্রতিটি গোলের জন্য সাত দিন মেয়াদী ১জিবি ফোরজি ডেটা উপভোগ করতে পারবেন বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল’র গ্রাহকরা। আকর্ষণীয় এ অফারটি গ্রাহকরা সহজেই গ্রহণ করতে পারবেন। ৫৯৯ টাকা, ২৯৯ টাকা অথবা ১২৯ টাকার প্যাক কেনার পর প্রিয় দলের পুরো নাম লিখে ২২২২২ নম্বরে এসএমএস পাঠিয়ে নিবন্ধন করতে হবে গ্রাহকদের।
৫৯৯ টাকার প্যাকেজ কিনলে ৬ জিবি ইন্টারনেট, ৬০০ মিনিট স্থানীয় কল, মাই স্পোর্টস অ্যাপে এক মাস ফ্রি সাবস্ক্রিপশন এবং প্রিয় দলের একটি জার্সি পাবেন গ্রাহকরা। অন্যদিকে ২৯৯ টাকার প্যাকেজ কিনলে থাকছে ২ জিবি ইন্টারনেট, ২০০ মিনিট স্থানীয় কল এবং মাই স্পোর্টস অ্যাপে এক মাস ফ্রি সাবস্ক্রিপশন। প্যাকেজ দুটির মেয়াদ ৩০ দিন। ১২৯ টাকার প্যাকেজে রয়েছে ৭ দিন মেয়াদী ৩ জিবি রেগুলার ও ১ জিবি ফোরজি ইন্টারনেট এবং মাই স্পোর্টস অ্যাপে ফ্রি সাবস্ক্রিপশন। বিস্তারিত জানতে নফ.ধরৎঃবষ.পড়স সাইটটি ভিজিট করতে পারেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ