Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার মেয়রের স্ত্রী এমপি হাবিবুন নাহার শপথ নিলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

বাগেরহাট ৩ আসন থেকে উপ-নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুন নাহার শপথ গ্রহণ করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে জাতীয় সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে এক অনুষ্ঠানে তাঁকে শপথবাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
সংসদ সচিবালয় সূত্র জানায়, সংক্ষিপ্ত শপথগ্রহণ অনুষ্ঠানে জাতীয় সংসদের প্রধান হুইপ আ স ম ফিরোজসহ সংসদ সচিালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদার। উল্লেখ্য, আইনি বাধ্যবাধকতার কারণে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র তালুকদার আব্দুল খালেক নির্বাচনের আগে পদত্যাগ করায় ওই আসনটি শূন্য হয়। শূন্য আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া তালুকদার আব্দুল খালেকের সহধর্মিনী হাবিবুন নাহার বিনা প্রতিদ্বনিদ্বতায় নির্বাচিত হন। সংসদ সচিবালয়ের ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস স্কোয়াড্রন লিডার সাইয়ীদ মোহাম্মদ ওবায়েদুল্লাহকে উইং কমান্ডারের র‌্যাংক ব্যাজ পরিয়ে দিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি। স্পিকারের দপ্তরে এক অনুষ্ঠানে এই ব্যাজ পরিয়ে দেন স্পিকার। এ সময় জ্যেষ্ঠ সচিব ড. মো. আবদুর রব হাওলাদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।
ঈদ শুভেচ্ছা স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি এক বার্তায় দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। সবাই যাতে পরিবার পরিজন নিয়ে ঈদে সুন্দর সময় কাটাতে পারেন সেই শুভ কামনা করেছেন তিনি।

 

নারীদের মাঝে এম এ লতিফের ঈদ সামগ্রী বিতরণ
চট্টগ্রাম ব্যুরো :
নারীদের আত্মনির্ভরশীল করতে গঠিত স্বাধীনতা নারী শক্তি সংগঠনের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন এম এ লতিফ এমপি। গতকাল (বৃহস্পতিবার) নগরীর কাটগড়ে একটি কমিনিউটি সেন্টারে এক অনুষ্ঠানে প্রায় এক হাজার জনের মাঝে শাড়ি ও থ্রি-পিস বিতরণ করেন তিনি। আজ আরও কয়েকটি ওয়ার্ডের সদস্যদের মাঝে অনুরূপ ঈদ সামগ্রী বিতরণ করা হবে। উল্লেখ্য, এমপি লতিফের উদ্যোগে নগরীর বন্দর-পতেঙ্গা সংসদীয় আসনের ১০টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ ও অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণের কর্মসূচি চলছে। অনুষ্ঠানে কাউন্সিলর ছালেহ আহম্মদ, আওয়ামী লীগ নেতা আবদুল হালিম, ওমর ফারুক, মোঃ আলী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ