Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫, ৮ যিলক্বদ ১৪৩৯ হিজরী

বগুড়ায় যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ৯:৫৮ এএম

বগুড়া শহরের ছিলিমপুর নতুন বাইপাস এলাকায় দুটি সন্ত্রসী গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে রেজাউল করিম ডিপজল নামের (৩৮) নামে গুলিবিদ্ধ ও নিহত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে ডিপজল শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে একটি শাটারগান , ৩ রাউন্ড গুলি এবং ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা করেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাত দুইটার দিকে শহরের মালগ্রাম ছিলিমপুর নতুন বাইপাস এলাকায় গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের কয়েকটি টহল দল ঘটনা স্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান এবং তিন রাউন্ড গুলি এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। রেজাউল করিম ডিপজল বগুড়া শহরের মালগ্রাম উত্তর পাড়ার আব্দুল মান্নানের পুত্র। তার বিরুদ্ধে সদর থানায় মাদক, অস্ত্র, বিশেষ ক্ষমতা আইনে মোট ১০ টি মামলা রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর