Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রয়োজনবোধে নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন হতে পারে -ওবায়দুল কাদের

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ২:৩৬ পিএম | আপডেট : ৬:২০ পিএম, ১৫ জুন, ২০১৮

সরকার জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের বিপক্ষে নয় জানিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রয়োজনবোধে সংবিধানের আলোকে সেনাবাহিনী মোতায়েন হতে পারে। প্রয়োজন পড়লে নির্বাচন কমিশন সরকারকে বলবে। পরিবেশ পরিস্থিতি তৈরি হলে সরকার সিদ্ধান্ত নেবে।

ঈদ উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর রেলওয়ে ওভারব্রিজ এলাকায় শুক্রবার (১৫ জুন) বেলা ১১টার দিকে যান চলাচল পরিস্থিতি পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অন্য যে কোনো বছরের চেয়ে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে। মানুষ নির্বিঘ্নে বাড়ি ফিরতে পেরেছে, মহাসড়কে কোনো ধরনের যানজট তৈরি হয়নি।

এজন্য সেনাবাহিনী, পুলিশ, র‌্যাবসহ সড়ক-মহাসড়কের সঙ্গে জড়িত সব পক্ষের প্রশংসা করেন মন্ত্রী। একইসঙ্গে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সভাপতি শুসেন চন্দ্রশীল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ