Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদে কর্মস্থলে ফেরা আরো বেশি স্বস্তিদায়ক হবে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৮, ১১:৪০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদে বাড়ি ফেরা যতটা স্বস্তিদায়ক হয়েছে, কর্মস্থলে ফেরা আরো বেশি স্বস্তিদায়ক হবে। এবারে ঘরমুখো মানুষের তেমন যানজট পোহাতে হয়নি। এমনকি কোথাও কোথাও নির্দিষ্ট সময়ের আগেও গন্তব্যে পৌঁছেছে।

শুক্রবার সন্ধ্যায় নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশির হাট বাজারে চাপরাশির হাট ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও চাপরাশির হাট ইউনিয়ন পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, বন্যা, ঝড় ও প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও ঘরমুখো মানুষ কোনো দুর্ভোগ পোহায়নি।

যানজট নিরসনে যাদের সহযোগিতা ও সহমর্মিতা ছিল তাদের সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন মন্ত্রী।

ওবায়দুল কাদের ঈদের দিনে পানিবন্দি ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

চাপরাশির হাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন— জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ও চাপরাশির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন টিটুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ