Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পানছড়িতে জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৮, ৭:০৬ পিএম

খাগড়াছড়ি জেলার পানছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস এমএন লারমা) গ্রুপের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বিকেল ৩টার দিকে উপজেলার উল্টাছড়ি ইউনিয়নের দুর্গম পাইয়ং কার্বারীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম বিজয় ত্রিপুরা (৩৫) বলে জানা গেছে। তবে তাৎক্ষনিকভাবে বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, বিকেলে একদল অস্ত্রধারী পাহাড়ি যুবক বিজয় ত্রিপুরার ঘরে প্রবেশ করে খুব কাছ থেকে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, হত্যার সংবাদ পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেছে পুলিশ। তবে হত্যায় জড়িত ও নিহতের সম্পর্কে তাৎক্ষনিক কোন তথ্য দিতে পারেননি তিনি।

এদিকে হত্যার ঘটনার প্রসিত খীসার নেতৃত্বাধীন প্রতিপক্ষ আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-কে দায়ী করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপের কেন্দ্রীয় তথ্য সম্পাদক সুধাকর ত্রিপুরা। তবে অভিযোগ প্রত্যাখ্যান করেছে সংগঠনটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ