Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির আন্দোলনে জনগনের সাড়া নেই -ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৮, ৭:০৯ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,‘বিএনপির আন্দোলনে জনগনের কোন সাড়া নেই। বিএনপির আন্দোলনের ডাক আষাঢ় মাসের তর্জন-গর্জনের মত। মন্ত্রী শনিবার সকালে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঈদের নামাজ শেষে তার নিজ বাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি আন্দোলনের কোন ইস্যু পাচ্ছেনা। তাই তারা ইস্যু খোঁজার চেষ্টা করছে। তারা দলের নেত্রীর অসুস্থতাকে পুঁজি করে আন্দোলনের পাঁয়তারা করছে। কিন্তু তাতেও জনগন কোন সাড়া দিবেনা। এরআগে মন্ত্রী ঈদের নামাজ শেষে নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, যুবলীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমূখ।

 



 

Show all comments
  • Nannu chowhan ১৭ জুন, ২০১৮, ৮:৩১ এএম says : 0
    If that’s the case so let give the chance to free non interference people’s mandate or election...
    Total Reply(0) Reply
  • hanifa ১৭ জুন, ২০১৮, ১০:০২ এএম says : 0
    Any body can talk big with the protection of stooge forces like government machinery and stooge forcestv against opposition parties specifically BNP!! Arrange a free and fair election with the help of caretaker government and military personnel/officials and then see the results!? I think that most of BAL members will prefer to leave the country as soon as possible.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ